বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ১০:০২ পূর্বাহ্ন

সম্পত্তি ও জান মাল রক্ষার দাবীতে মোংলায় সংখ্যালঘুর সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক:
  • Update Time : শনিবার, ৭ মে, ২০২২
  • ৩৫৬ Time View

মোঃ নূর আলম(বাচ্চু),মোংলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলায় সংখ্যালঘুর জান মালের নিরাপত্তা ও সম্পদ রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন করেছে এক অসহায় বৃদ্ধা।

প্রভাবশালীদের মদদে সন্ত্রাসীদের মাধ্যমে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন মোংলার উত্তর মালগাজীর মৃত দর্শন চন্দ্র বিশ্বাস এর ছেলে কৃষ্ণ পদ বিশ্বাস (মন্ডল)।

সন্ত্রাসী কুচক্রের কবলে এখন জীবনের নিরাপত্তাহীনতা ও সম্পদ বেহাত হওয়ার শঙ্কায় রয়েছেন তিনি। শনিবার (৭ মে) মোংলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমনটাই জানান কৃষ্ণ পদ বিশ্বাস (মন্ডল)। পাশাপাশি জীবন ও সম্পদের নিরাপত্তায় প্রশাসনের সহযোগিতার দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে কৃষ্ণ পদ বিশ্বাস (মন্ডল) তার লিখিত বক্তব্যে জানান, মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর মালগাজি গ্রামে (চৌকিদারের মোড়) আমার পৈতিৃক সূত্রে পাওয়া জমির উপর একটি মার্কেট রয়েছে যা দিয়ে আমার পরিবার পরিজনের ভরন পোষন চলে। কিন্তু অত্যন্ত দুঃখের সাথে আপনাদের কাছে জানাতে চাই- আমার নিজস্ব জমির উপর থাকা ওই মার্কেটটি জবর দখলে প্রভাবশালী একটি কুচক্রী মহলের লোলুপ দৃষ্টি পড়েছে। আমি সংখ্যালঘু সম্প্রদায়ের লোক হওয়ার সুবাদে কুচক্রী মহলটি মার্কেটটি অবৈধভাবে তাদের দখলে নেয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। এ মহলটি আমাকে দেশ ছাড়া করার বিভিন্ন ষড়যন্ত্র চালাচ্ছে।

মোংলা পোর্ট পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সাবেক পৌর আ’লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সরোয়ার হোসেন ও মালগাজী এলাকায় বসবাসকারী বিএনপি নেতা ওয়াহিদ মুরাদের নেতৃত্বে গড়ে ওঠা প্রভাবশালী মহলটির ক্যাডার বাহিনী ইতিমধ্যে আমার মার্কেটটি জবর দখলে নেয়ার উদ্দেশ্যে তাদের নামে জায়গার মালিকানার সাইন বোর্ড সাঁটিয়েছে। মার্কেটটি জবর দখলের পাঁয়তারাকারী প্রভাবশালী পরিবারটি আমাকে ইতিমধ্যে নানা ধরনের ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। তাদের ভয়ে আমি পরিবার পরিজন নিয়ে ভয়ে ভীত সন্ত্রস্ত হয়ে দিন যাপন করছি।

অসহায়ের পাশে থাকা সাংবাদিক সমাজ,
আমি আমার পৈতিৃক সূত্রে পাওয়া জমির উপর নির্মিত মার্কেটটি জবর দখলের পায়তারী প্রভাবশালী মহলের হাত থেকে রক্ষা পেতে আপনাদের দারস্থ হয়েছি। সেই সাথে এ মহলটির বিরুদ্ধে ব্যবস্থা নিতে আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102