সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০৬:৪৯ অপরাহ্ন

শরণখোলায় নানা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে তিন বছরের শিশুর মৃত্যু

প্রতিদিন ডেস্ক:
  • Update Time : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৪৫৫ Time View

নানা বাড়ি বেড়াতে এসে পুকুরে পড়ে ওমর ফারুক নামের তিন বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।১৩ মার্চ বেলা ১১ টার দিকে বাগেরহাটের শরণখোলার সাউথখালী ইউনিয়নের উত্তর সাউথখালী বাবলাতলা স্কুল সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।

নিহতের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা মো. রেজাউল হাওলাদার ও তার স্ত্রী পারভীন বেগম জীবিকার তাগিদে বন্দর নগরী চট্টগামে পোষাক কারখানায় চাকুরী করার সুবাদে শিশু পূত্র ওমর ফারুক দাদা-দাদীর সাথে থাকে। গত ৩/৪ দিন আগে নানী সাহেরা বেগম নাতী ওমরকে উত্তর সাউথখালী গ্রামে নিজ বাড়িতে নিয়ে আসেন। ১৩ মার্চ সকালে নাতিকে ঘরে রেখে গৃহস্থলির কাজে বাইরে গিয়ে ফিরে তাকে না পেয়ে অনেক খোঁজাখুজির পর পুকুরে তল্লাশী চালিয়ে শিশুটিকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করে।

স্থানীয় ইউপি সদস্য মো. আল আমিন খাঁন জানান, ধারনা করা হচ্ছে ঘরে কেউ না থাকার সুযোগে শিশুটি খেলতে খেলতে অসাবধানতা বশঃত পুকুরে পড়ে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটতে পারে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102